১৫ টি সেরা কাঠের আলমারি ডিজাইন, Wooden Almirah Design In Bangladesh

আমাদের ওয়েবসাইট “রিড ইন বাংলাদেশ” এ আপনাকে স্বাগত জানাই। আশাকরি আপনি ভালো আছেন। আপনি এখন যা জানতে বা দেখতে চান, আশাকরি তা আমাদের এই পোস্ট এ পেয়ে যাবেন।

আপনি কি ইন্টারনেটে কাঠের আলমারি ডিজাইন খুঁজছেন? ( Wooden Almirah Design In Bangladesh) বা kather almari design পেতে চান। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। আমরা দীর্ঘ সময় রিসার্চ করে ভালো কিছু (কাঠের আলমারি নকশা) নির্বাচন করেছি। আমরা আমাদের ব্যক্তিগত মতামত ও আরো কিছু বিষয় এর ভিত্তিতে ডিজাইন গুলো সিলেক্ট করে থাকি, সেগুলো হল-

১. ডিজাইন গুলো দেখতে সুন্দর ও জনপ্রিয় কি না।
২. গুণগত মান ও স্থায়িত্ব কেমন।
৩. পণ্যের কালার ও মূল্য।
৪. নতুন কি না।
৫. দেশের সব জায়গায় পাওয়া যায় কি না ইত্যাদি।

প্রতিনিয়ত নিত্য নতুন (কাঠের আলমারি সিম্পল ডিজাইন) ছবি অনলাইন এ যুক্ত হচ্ছে যার কোন শেষ নাই। ঐ খান থেকে ডিজাইন গুলো বাছাই করা বেশ কষ্টকর। আবার সবার চাহিদা ও পছন্দ এক না। তাই সবার কথা মাথাই রেখে, অনলাইনে যে ডিজাইন গুলো নতুন ও চাহিদা বেশি ঐ ডিজাইন গুলো আমরা বাছাই করি। এই আলমারির ডিজাইন গুলো বাছাই করার জন্য আমাদের প্রায় ৪ ঘণ্টা সময় লেগেছে।

আমাদের ঘরকে গুছিয়ে রাখার জন্য আলমারির বেশ ভূমিকা রয়েছে। কাঠের তৈরি আলমারি মেয়েদের বেশ পছন্দের। প্রায় সকল মা বোনারা চাই তাদের ঘরে একটি আলমারি থাক। আপনাদের সকল পোশাক এবং গুরুত্বপূর্ণ জিনিস পত্র আলমারির মধ্যে রাখতে পারবেন। কাঠের আলমারি দেখতে বেশ ভালো।

কাঠের তৈরি আলমারির কয়েকটি দরজা, ও ভিতরে কয়েকটি তাক থাকে। সামনের দিকে ডিজাইন ও পিছন দিকে প্লেন থাকে। আলমারি খোলা ও বন্ধ এর জন্য কয়েকটি হাতল থাকে। এই আলমারি বেশ ভারি হয়। একটি আলমারি বাসায় আনার জন্য অনেক সময় ৩-৪ জন মানুষ লাগে, এটি তুলে আনতে।

আমাদের মা বোনদের অনেক পছন্দের হলেও, এই আলমারি সবাই কিনতে বা বানাতে পারে না। কারণ কাঠের আলমারির বেশ দাম। একটি মাঝারি ধরণের আলমারি কিনতে বা বানিয়ে নিতে ২০,০০০ হাজার থেকে ৭০,০০০ টাকা লাগে যায়।

কাঠের তিন পাল্লার আলমারি – 2 Part Almirah Design – 4 Part Almirah Design, 3 Part Wooden Almirah Design

কাঠের আলমারি ডিজাইন

সিংঙ্গেল আলমারি, Single Almirah, 1 Part almirah design

১৫ টি সেরা কাঠের ড্রেসিং টেবিল ডিজাইন

উপরে আপনারা (কাঠের আলমারি নতুন ডিজাইন ছবি) এর যে ছবি গুলো দেখতে পেলেন, ঐ ছবি গুলো বেশির ভাগই আমাদের ওয়েবসাইট এর না। ঐগুলো বিভিন্ন ওয়েবসাইট থেকে কালেকশন করা হয়েছে, যেমন গুগল, ফেসবুক, ইউটিউব, পিনটারেস্ট ও অন্যান্য ওয়েবসাইট। অনেক সময় ছবির কোয়ালিটি ভালো নাও হতে পারে। এজন্য আমরা দুঃখিত।

এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ, আশাকরি ডিজাইন গুলো আপনার ভালো লেগেছে। আমাদের (almari new design photo) নিয়ে আপনার কোন মতামত থাকলে নিচে কমেন্ট বক্স এ আমাদের জানাতে পারেন।

Next Post Previous Post